নেটদুনিয়ায় শ্রীলেখা-শশাঙ্কের সাক্ষাৎ নিয়ে ঝড়

বিনোদন ডেস্ক : কফি ডেটে যাওয়ার জন্য কিছুদিন আগে ফেসবুকে পোস্ট দিয়েছিলেন ভারতের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। কফি ডেটে গিয়ে তিনি পথপশু দত্তক নেওয়ার আর্জি জানিয়েছিলেন। শ্রীলেখার এই আর্জিতে সাড়া দিয়ে কফি ডেটে ঘুরতে যাওয়ার জন্য সম্মত হয়েছেন রেড ভলান্টিয়ার শশাঙ্ক ভাভসর।

শশাঙ্ক ভাভসের সঙ্গে ডেট করতে কি ধরনের পোশাক পড়বেন তা নিয়ে সিদ্ধান্তহীনতায় ভুগছিলেন শ্রীলেখা। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের কাছে পরামর্শ চেয়ে স্ট্যাটাস দিলে মন্তব্যের ঝড় শুরু হয়। প্রিয়াঙ্কা ভট্টাচার্য নামে একজন মন্তব্য করেন, শাড়ি পড়লে তোমাকে দারুণ লাগবে।

আর বাঙালির ডেট মানেই শাড়ি বাধ্যতামূলক। এই মন্তব্যের জবাবে শ্রীলেখা বলেন, ছেলেটা খুবই বাচ্চা। নিন্দুকেরা আমাকে ছেলেধরা ভাববে। প্রিতিকার নামে একজন মন্তব্য করেন, ডেটে গিয়ে লাইভ করো না আবার।

এতে শ্রীলেখা বলেন, আমি আমার চ্যানেলে লাইভ করব। সাবিনা ইয়াসমিন রিকু নামে একজন কমেন্ট করেন, একটুও আনন্দ হচ্ছে না। জবাবে শ্রীলেখা বলেন, শয়তান হিংশুটে মহিলা তুমি।

এদিকে রেড ভলান্টিয়ার শশাঙ্ক ভাভসরকে নিয়ে যে যাই মন্তব্য করুন, শশাক্ত ভাভসর সব মন্তব্যকে পাশ কাটিয়ে তিনি বলেন, পথশিশু দত্তক নেওয়ার মতোই ভাল উদ্যোগ পথপশু দত্তক নেওয়া। একে কীভাবে আপনারা বিভিন্ন মন্তব্যের মাধ্যমে তামাশা করছেন! এই ভালো উদ্যোগকে বাহবা দেওয়া উচিত।