বীমা পেশার ওপর জেনিথ লাইফের সিইও-র বই

bnews71.com

নিজস্ব প্রতিবেদকঃ বাংলা ভাষায় বীমা পেশার ওপর জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিঃ এর প্রধান নির্বাহী কর্মকর্তা এস. এম. নূরুজ্জামানের বই   “বীমা পেশায় আমি সফল হব “ প্রকাশিত হতে যাচ্ছে শিঘ্রই।

বীমা পেশায় ক্যারিয়ার গঠনে বইটি সহায়তা করবে বলে লেখক এবং জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এর মুখ্য নির্বাহী কর্মকর্তা এস. এম. নূরুজ্জামান জানান। তিনি বলেন, ১৯৯৭ সাল থেকে মেঘনা লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড এ যোগদানের মাধ্যমে বীমা পেশায় আমি ক্যারিয়ার শুরু করি। দীর্ঘ কর্মজীবনে মাঠকর্মী থাকা অবস্থায় অনেক সমস্যা দেখেছি। নিজের বুদ্ধিমত্তা ও ভালো ব্যবহার দিয়ে তার সমাধান করেছি। এখনও সেই কৌশল অবলম্বন করে প্রতিষ্ঠান পরিচালনা করছি।

bnews71.com

আট বছর ধরে বর্তমান প্রতিষ্ঠানে গুরুত্বপূর্ণ পদে কর্মরত এস. এম. নূরুজ্জামান আরও জানান, মহামারি করোনার কারণে বইটির কাজ আপাতত বন্ধ আছে। বীমা পেশার ওপর ৩২৫ পৃষ্ঠার বইটির মূল্য থাকছে ৩০০ টাকা। বীমাপত্র বিক্রয় ও বিপননে কৌশল এবং সফল হওয়ার নানা দিক বইয়ের প্রধান অধ্যায় হিসেবে থাকছে। তবে বইটির প্রচ্ছদ পরিবর্তন হতে পারে! জীবন বীমা ছাড়াও নন লাইফ প্রতিষ্ঠানের সংশ্লিষ্টরা বইটির সহায়তা পাবেন বলে লেখক নূরুজ্জামান আশাবাদ ব্যক্ত করেন।