সাইবার আক্রমণে সোনাক্ষীর পদক্ষেপ

বিনোদন ডেস্ক : সোশ্যাল মিডিয়ায় হুমকি, নোংরা ভাষায় আক্রমণ, আজকাল যেন ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। এধরনের আক্রমণের শিকার হয়ে অনেক তারকাই অবসাদে ডুবে যান। অনেকে আবার এর বিরুদ্ধে সরব হয়ে থাকেন। এবার এধরনের সাইবার আক্রমণ, হুমকি বন্ধ করতে পদক্ষেপ করেছে মুম্বাই পুলিশ। আর তাদের সঙ্গে হাত মেলালেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা।

এ বিষয়ে বেশ সোচ্চার অভিনেত্রী সোনাক্ষী সিনহা। তাঁর কথায়, সোশ্যাল মিডিয়া এসেছিল ভালোবাসা, ইতিবাচক বিষয় ছড়িয়ে দেওয়ার জন্য। তবে দুর্ভাগ্যজনকভাবে সাইবার দুনিয়ায় আক্রমণ ও হুমকির কারণে এই জায়গাটা ক্রমাগত মানসিক চাপের কারণ হয়ে উঠছে, বিষাক্ত হয়ে উঠেছে।

আমিও সাইবার দুনিয়ায় আক্রমণ হুমকির শিকার হয়েছি। এ ধরনের বিষয় মানুষকে মানসিকভাবে অবসাদগ্রস্ত করে তোলে। আর তাই এ ধরনের সাইবার আক্রমণ, হুমকি বন্ধ করতে চলেছি। জানা গেছে, সাইবার দুনিয়ায় অকারণ আক্রমণ, হুমকি বন্ধ করতে মহারাষ্ট্র পুলিশের পক্ষে প্রচারণা চালানো হবে।

যে প্রচারের জন্য ৫টি লাইভ কথোপকথনের ব্যবস্থা রাখা হয়েছে। তাতে অংশ নেবেন অভিনেত্রী সোনাক্ষী। প্রসঙ্গত, সাইবার দুনিয়ায় ক্রমাগত হুমকি, আক্রমণের শিকার হওয়ার পর সাময়িকভাবে নিজের টুইটার অ্যাকাউন্ট বন্ধ রেখেছেন সোনাক্ষী। আর তারপরই পুলিশের সঙ্গে হাত মিলিয়ে এর বিরুদ্ধে প্রচারে অংশ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী।